শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

পুলিশকে মিথ্যা তথ্য দিয়ে পালানোর চেষ্টা করোনা রোগীর

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের আজমিরীগঞ্জে পুলিশকে মিথ্যা তথ্য দিয়ে পালানোর চেষ্টার অভিযোগ উঠেছে এক করোনা রোগীর বিরুদ্ধে।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, করোনা শনাক্ত হওয়া একজন পালানোর চেষ্টা করছিল। আমরা তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে আইসোলেশনে পাঠিয়েছি।

তিনি জানান, হবিগঞ্জ জেলায় গতকাল সোমবার ১০ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়। তাদের মধ্যে সাত জনই হোম কোয়ারেন্টিনে ছিলেন। রোগী শনাক্ত হওয়ার পর প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা হোম কোয়ারেন্টিনে থাকাদের আরও সচেতন করতে তাদের বাড়িতে যান।

এরই ধারাবাহিকতায় রাতেই ওসি মোশারফ হোসেন তরফদার, উপজেলা প্রকল্প কর্মকর্তা মোহাম্মদ আলীসহ আরও কয়েকজন ছুটে যান আজমিরীগঞ্জের করোনা শনাক্ত হওয়ার বাড়িতে।

তিনি বলেন, আক্রান্ত ব্যক্তিকে ডেকে দিতে বললে এক নারী জানান ওই নামে কাউকে চেনেন না তিনি। এটি আক্রান্তের বাড়ি নয়। আধা ঘণ্টা পর এক প্রতিবেশির মাধ্যমে জানা যায়, তিনিই করোনা আক্রান্তের স্ত্রী। এ সময় ওসির জেরার মুখে আক্রান্ত ব্যক্তি বাড়ির লাগোয়া টয়লেট থেকে বের হয়ে আসেন।

ওসি জানান, ওই উপজেলার বদলপুর গ্রামে একজন নারীর করোনা পজেটিভ এসেছে। তিনি নারায়ণগঞ্জ থেকে এসেছেন। তাকেও হবিগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com